বিশ্বব্যাপী মহামারি

বিশ্বব্যাপী মহামারি ও বন্যার প্রাদুর্ভাব

রাহে সুন্নাত ব্লগ সম্পর্কে

>>>>>>>বিশ্বব্যাপী মহামারি ও বন্যার প্রাদুর্ভাব <<<<<<<<

ভুমিকা : সকল প্রশংসা আল্লাহ তাআলার যিনি আমাদেরকে আশরাফুল মাখলূকাত হিসাবে সৃষ্টি করেছেন। তিনি আমাদেরকে অসংখ্য অগনিত নিআমত দান করেছেন। এ নিআমতের অকৃতজ্ঞতার কারনেই নেমে আসে আমাদের উপর আল্লাহ প্রদত্ব ভিবিন্ন প্রকার শাস্তি। যা মহামারির আকার ধারন করে। আজ বিশ্বব্যাপী মহামারি ও বন্যার প্রাদুর্ভাব আমাদের সমজকে গ্রাস করে ফেলেছে। এর থেকে মুক্তির জন্য প্রয়োজন আমাদের বেশী বেশী তাওবা ইস্তেগফার করা।

Introduction: All praise is due to Allah who created us as Ashraful Makhlukat. He has bestowed upon us innumerable blessings. Because of our ungratefulness for this blessing, various kinds of punishment have come down on us. Which takes the shape of an epidemic. Today, global epidemics and floods have engulfed our society. To get rid of this we need to repent more and more.

খাদেমুস সুন্নাহ অধ্যক্ষ মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী দা. বা. এর বয়ানটি  শুনতে ক্লিক করুন।

বর্তমান সময়ের গুরুত্বপূর্ণ ও বহুল আলোচিত বিষয় হলো কিভাবে মহামারি থেকে পরিত্রান পাওয়া যায়। আর এ বিষয়ে গুরুত্বপূর্ণ ও তথ্যবহুল আলোচনা করেছেন জাতির রাহবার হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর প্রখ্যাত বুযূর্গ  খাদেমুস সুন্নাহ অধ্যক্ষ মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী হাফিজাহুল্লাহ।

The most important and widely discussed topic of the present time is how to get rid of the epidemic. Khademus Sunnah Principal Mizanur Rahman Chowdhury Hafizahullah,  has given an important and informative discussion on this subject.

হযরতওয়ালা দামাত বারাকাতুহুম নিচের ভিডিওতে বিশ্বব্যাপী মহামারি ও বন্যার প্রাদুর্ভাব সম্পর্কে অনেক সুন্দর আলোচনা করেছেন। সকলেই শুনি এবং আমল করার চেষ্টা করি। আল্লাহ তাআলা আমাদের সবাইকে শুনার, বুঝার ও আমল করার তাওফিক দান করুন। আমীন।

Hazratwala Damat Barakatuhum discusses the global epidemic and flood outbreak in the video below. Everyone listens and tries to act. May Allah grant us all the tawfiq to listen, understand and act. Amen.

আরো পড়ুন : সাহাবায়ে কেরামের আনুগত্যতা

Rahe Sunnat Blog || রাহে সুন্নাত ব্লগ

Leave a Reply

Your email address will not be published.